• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ অপরাহ্ন |
  • English Version

নকলা নালিতাবাড়ীর সাবেক এমপি মিজানুর রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নকলা নালিতাবাড়ীর সাবেক এমপি মিজানুর রহমানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
১৯৭৩ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পার্লামেন্টের সংসদ সদস্য, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,সাবেক উপজেলা চেয়ারম্যান,নকলা সরকারী হাজী জালমামুদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও নকলা উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ দিনের সাধারন সম্পাদক মিজানুর রহমানের স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

২৭ শে ফেব্রুয়ারি রবিবার বিকেলে ৪টা নকলা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত বক্তারা নকলা উপজেলা আওয়ামী লীগের রাজনীতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই সোনার বাংলা গড়তে নিরলস কাজ করেছেন যারা তাদের মধ্যে অন্যতম এই নকলা নালিতাবাড়ী উপজেলায় মরহুম এমপি মিজানুর রহমান। রাজপথে সাহসী পদক্ষেপ ও দলীয় নেতা কর্মীদের পাশে সবসময় সহযোগিতা ও খোঁজ খবর রাখার জন্য তার নাম ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন নকলা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন , প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ফেরদৌসুর রহমান জুয়েল, সহসভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন,নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নকলা উপজেলা আওয়ামী লীগের অন্যতম নেতা ও সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানি, নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মুনসুর,সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা,আনিসুর রহমান সুজা,নকলা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ ,নকলা উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ও নকলা সরকারী হাজী জাল মামুদ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব হোসেন ,নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল । মরহুম মিজানুর রহমান এমপির ভাতিজা ও নকলা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোবারক হোসেন।

নকলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় স্মরণ সভায় কোরআন তেলাওয়াত করেন মোশারফ হোসেন রুকন সভা শেষে সর্বশেষ মোনাজাত পরিচালনা করেন কায়দা বালিকা দাখিল মাদরাসার সুপার মাওলানা ওয়ালী উল্লাহ ।

স্মরণ সভায় উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ,যুবলীগ,শ্রমিক লীগ,সেচ্ছাসেবক লীগ ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।